Ticker

6/recent/ticker-posts

নবনীতা বৌদির রাম চোদন খাওয়া 1 - Boudi Choti Golpo

 নবনীতাবৌদি সুন্দরী ,সুহাসীনি , সু্স্তনী , গুরু নিতম্বের মালকিন । চোখদুটি মায়াময় ,গলার স্বর একটু হাস্কি (অনেকটা মুম্বাইয়ের চিএতারকা রাণী মুখোপাধ্যায়ের মতো ),উচ্চতা ৫ফুটের মতন , ফিগারটা একটু মোটাধাচের  ৷ কিন্তু সব মিলিয়ে একটা জবরদস্ত সেক্স বম্ব । রাস্তা দিয়ে যখন সেজেগুজে যান ,সবার চোখ ধাধিয়ে দেন ৷ রিক্সাওয়ালা বেশি ভাড়া চাইলে তাকে এমন হাসি দেন যে , রিক্সাওয়ালা বেশি ভাড়ার কথা বলে না ৷ তার বদলে রিক্সায় ওঠা বা নামার সময় নবনীতাবৌদি সাহায্য চাওয়ার আছিলায় রিক্সাওয়ালাকে তার মাখনপেলব হাতদুটি ধরতে দেন এবং কখন-সখন কোনোকোনো রিক্সাওয়ালার সৌভাগ্য হয় সুন্দরী নবনীতাবৌদির স্তন ছোয়ার ৷ (Bengali Boudi choti golpo bal bichi)


যে টেলারিং সপে চুড়িদার বানান ৷ সেই দোকানের মধ্যবয়স্ক মালিক কাম টেলার মাস্টারকে তার  সঠিক মাপের চুড়িদার বা ব্লাউজ বানাবার জন্য (দুপুরবলা যখন দোকানে লোক থাকেনা তখন নবনীতাবৌদি দোকানে যান ) কেবল ব্রেসিয়ার ও প্যান্টি পরে বাকি পোশাক খুলে রাখেন (তখন দোকানের ভিতর কেউই থাকেনা ,কেবল দোকান মালিক কাম টেলার মাস্টার মধ্যবয়স্ক রামবাবু )এবং প্রায় ঘন্টাখানেক সময় নিয়ে ব্লাউজ-চুড়িদারের মাপ দেন রামবাবুকে ৷

 কখনও মাপ নেওয়া অপছন্দ  হলে নবনীতাবৌদি আদুরে গলায় বলেন , রামবাবু আপনি হেজিটেট করছেন কেন , ঠিক করে আমার বুক-পাছার মাপ নিন ৷ তানা হলে সঠিক ব্লাউজ-চুড়িদার কি করে বানাবেন আর ঠিকঠাক না হলে কাপড়গুলো পড়তে পারবোনা ৷ আমাকে দেখতেও ভালোলাগবে না ৷আর তাহলে তো আমাকে অন্য দোকানে যেতে হবে ৷একথা শুনে রামবাবু বহুদিনের এরকম দামি কাস্টমার হারিয়ে ফেলার (ওনার দোকানে এখন খুব বেশি কাস্টমার হয় না ।সবাই এখন রেডিমেড কাপড়-চোপড় কেনে ৷ এই নবনীতাবৌদিই তার সবচেয়ে বড় কাস্টমার ৷

ফিহপ্তায় বারদুয়েক তার দোকানে ঠিক এই দুপুর করে আসেন ৷)ভয়ে ফিতে দিয়ে বুকের মাপ নতুন করে নেন ৷ নবনীতাবৌদি বলেন , রামবাবু আর একটু টাইট করুন , বলে নিজে রামবাবুর ফিতে ধরা হাতদুটি নিজের বুকের ওপর চেপে ধরেন ৷ মধ্যবয়স্ক রামবাবু নবনীতাবৌদির এই আচরণে গরম হয়ে ওঠেন ৷ওনার ধোন ফুলেফুসে ওঠে ৷ ইচ্ছা করে এই নিঃশ্বব্দ বিজন দুপুরে নবনীতাবৌদিকে চিৎ করে ফেলে গাদন দিতে ৷ কিন্তু কাস্টমার হারাবার ভয়ে কিছুই করতে পারেন না ৷

আর কষ্ট হয় যখন চুড়িদারের প্যান্টের মাপ নেন ৷ হাটু ভেঙ্গে বসে কোমর থেকে পা অবধি মাপার সময় নবনীতাবৌদি প্যান্টির নিচে ঢাকা এিভূজ থেকে যে সোদা কামগন্ধ এসে রামবাবুর নাক ধাক্কা মারে ৷বেচারা রামবাবু দুধের স্বাদ ঘোলে মেটান ৷ ভালো করে কষে সুন্দরী , সেক্সী , তার একমাএ দামী কাস্টমার নবনীতাবৌদির সুউচ্চ মাই আর  ভারী পাছা  নিজের হাত দিয়ে ছানাছনি করেন ৷ নবনীতাবৌদি খুশি হন৷ আর বলেন খুব সুন্দর মাপ নিয়েছেন রামবাবু ৷রামবাবু হেসে বলেন কাস্টমারদের খুশি করাই তো আমাদের কাজ ৷ আর আপনার মতনতো সবাই নয় ।

এখন চলছে রেডমেডের বাজার ৷ নবনীতাবৌদি পোশাক পরতে পরতে বলেন (রামবাবু তা দেখে মনেমনে একটু দুঃখ পান । ) দূর রেডিমেড ব্লাউজে কি বুকের গঠন সঠিক করতে পারে । আমার ওসব চলবে না । বলে নবনীতাবৌদি দুদিন পরে এসময় আসব বলে চলে যান ।এভাবেই চলেফিরে বেড়ান নবনীতাবৌদি । একটা কথা শোনা যায় তার স্বামী বিভূতিবাবুর বাবুর ধোন বিশেষ খাড়া হয়না সে রকমভাবে মানে নবনীতাবৌদি যেমন চান ,তেমনভাবে পেরে ওঠেননা ।

নিজেই নিয়মিত কাউকে ধরে এনে দেন বৌএর মন ভরাবার জন্যে এবং ভোদার ভোগ দেয়ার জন্যে, যেদিন কাউকে না পান সেদিন আট ইঞ্চি বেড় এর একটা মুরশিদাবাদি সাগড় কলা তার লাগবেই লাগবে। তার টাকা পয়সার অভাব নেই কারো কাছ থেকে টাকা পয়সা নেয় না, শুধু দেহের সুখের জন্যে যা করে। বেচারা কি করবে ঘরে বৌ রাখতে হলেতো তাকে খেতে পরতে দিতে হবে, একটা খাড়া শক্ত ধোন দিয়ে ভোদার ভোগ দিতে হবে। নিজের বন্ধু-বান্ধব কাউকে পেলে সাথে করে বাসায় এনে বসিয়ে গল্প শুরু করে দিয়ে মাঝ খানে উঠে চলে যায়, যাবার আগে বলে যায় ,আমার একটু দোকানে যেতে হবে আপনি নবনীতার সাথে আলাপ করতে থাকুন আমি এই যাচ্ছি আর আসছি। ব্যাস বৌর হাতে ধরিয়ে দিয়ে সেই যে গেল।তিন-চার ঘন্টা আগে ফেরা নেই ৷

এদিকে আবার নাগবাবুর চাহিদা একটু বেশি তার বৌ আবার তার একহাত লম্বা ডান্ডার ঠ্যেলা ধাক্কা কুলাতে পারেনা চিৎকার করে, মনে হয় একেবারে কলিজায় গিয়ে খোচা দিচ্ছে। তাই তাকেও এদিক ওদিক খুজে বেরাতে হয়। অগত্যা মাঝে মাঝে সোনাগাছিতেই যেতে হয় বেশ্যা মাগি চুদার জন্য। বৌতো ঘরে আছেই তাকে দিয়ে কোন রকম কাজ চালিয়ে নেয়া যায় তবে বাইরেই আসল। কিন্তু সমস্যা হোল বাইরে আজকাল নানা রকম রোগ বালাইতে ভরা কখন কি হয়ে যায় সেই ভয় আছে, তাই উনি এমন একজন খুজছেন যার সাথে নিরভয়ে চোদাচুদি করা যায়। 

নাগ বাবুর কানেও দোতলায় তারই সুন্দরী ,সেক্সী ,স্তনবতী নবনীতাবৌদির কথা গেছে ৷ নবনীতাবৌদির স্বামী বিভূতিবাবু ও নাগবাবু একই দোতলাবাড়ির বাসিন্দা এবং ঘনিষ্ঠ নাহলেও ভালো জানাশোনা আছে দুই পরিবারের মধ্যে ৷ বিভূতিবাবুর বউ নবনীতাবৌদি ও নাগবাবুর বউ প্রতিমার মধ্যেও খুবই ভালো রিলেশান ৷উপর-নীচেভালো রান্নার আদান-প্রদান ও হয় ৷ এক সঙ্গে বেড়াতে যাওয়াও হয় ৷নবনীতাবৌদি যখন তার বউ প্রতিমার সঙ্গে গল্প করতে আসেন ,(কিন্তু একটা ব্যাপার নাগবাবু বুঝতে পারেননা ,নবনীতাবৌদি ও তার বউ প্রতিমা যখন গল্প করে , তিনি সামনে এলেন দুজনেই চুপ করে যায় , আর মুখটিপে হাসাহাসি করে ,নবনীতাবৌদি ওর কমলালেবুর রসটসটস কোয়ারমতো ঠোটদুটি চেপে ,নাগবাবুরদিকে কেমন ইঙ্গিতময়ভাবে তাকান ৷)

তখনই নবনীতাবৌদির সামনে দিয়ে সাদা হালকাঢোলা আন্ডার প্যান্ট পরে ঘোরাঘুরি করতে করতে , নবনীতাবৌদির বুকের মাপ বোঝার চেষ্টা করতেন । কিন্তু কখনও নবনীতাবৌদিকে কাছে পাবার সুযোগ হয়ে উঠছিলোনা ৷ সেদিন বড় আশা করে পাঞ্জাবির পকেটে হাত দিয়ে তিড়িং তিড়িং করা ডান্ডা ধরে নিয়ে বোঝাছছিলো একটু থাম বাবা এইতো নবনীতাবৌদিকে ফিট করতে  যাছছি গেলেই ঢুকে পরবি কিন্তু এতো কষ্ট করে অন্ধকারে দোতলায় উঠে দেখেন নবনীতাবৌদি এনগেজড। সিড়ি দিয়ে নামার সময় হাত দিয়ে খেচতে খেচতে পিচিক পিচিক করে অন্তত এক আজলা গরম রসগোল্লার আঠালো পিছছিল সিরা তার ঘরের সামনে সিড়িতেই ফেলে দিয়ে ফিরে এসেছে।

(পরের পর্ব: নবনীতা বৌদির রাম চোদন খাওয়া 2)

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement